Home / Uncategorized / হঠাৎ টুটু বসুর পদত্যাগে বাগানে চিন্তা

হঠাৎ টুটু বসুর পদত্যাগে বাগানে চিন্তা

ওয়েব ডেস্ক :

মোহনবাগান সভাপতি পদ থেকে টুটু বসুর পদত্যাগে ময়দানে আলোড়ন! তাঁর আচমকা এই সিদ্ধান্ত বাগান শিবিরে যথেষ্ট ভাবনার ব্যাপার। শোনা যায়, টুটু বসু নাকি প্রচুর টাকা দিতেন ক্লাবকে। বাগানে স্পনসর না-থাকলেও কোনও অসুবিধা বুঝতে দেননি তিনি। একটি প্রথম শ্রেণির দৈনিকে প্রকাশিত খবর থেকে জান গেছে গত তিন বছরে টুটু বসু বাগানের দল গড়তে ৪০ কোটি টাকা দিয়েছেন। তিনি মোহনবাগানের ত্রাণকর্তা এ খবর কলকাতা ময়দানের সকলেই জানেনে। সনি নর্ডিকে বাগানে খেলানোর ব্যাপারে টুটু বসুর উদ্যোগই সবচেয়ে বেশি ছিল। শুধু নর্ডি নয়, অনেক খেলোয়াড়কে মোহনবাগানে আনার পিছনে তাঁর অবদান যে অনেক বেশি তা কেউই মনে হয় অস্বীকার করবেন না।
যাই হোক, শতাব্দী প্রাচীন ক্লাবটি যে টুটু বসুর পদত্যাগে বেশ সমস্যায় পড়েছে তা কারওর অজানা নয়। এই সমস্যা নিশ্চয়ই কাটিয়ে উঠবে মোহনবাগান। টুটু বসু শরীর খারাপ বলে পদত্যাগ করুন না কেন, তিনি কী আরও একবার ভাববেন না! নিশ্চয়ই ভাববেন বলে মনে হয়। এখনই তো দল গড়ার সময়। যেখানে চির প্রতিদ্বন্দ্বী ক্লাব লালহলুদ প্রায় দল গুছিয়ে নিয়েছে নতুন মরশুমের জন্য, সেখানে বাগানে বজ্রপাত। টুটু বসুর হঠাৎ পদত্যাগ বজ্রপাতেরই শামিল। মোহনবাগানের তো বটেই, অন্য সব দলের সমর্থকেরাও শুভ কামনা করবেন বাগানের জন্য। ইস্টবেঙ্গল-মোহনবাগান না থাকলে তো ভারতীয় ফুটবলই থাকবে না!

Spread the love

Check Also

নববর্ষে দারুন চমক, বিশেষ খেতাব পেল NJP স্টেশন

চ্যানেল হিন্দুস্তান, নিউজ ডেক্স বিশেষ খেতাব পেল নিউ জলপাইগুরি স্টেশন। NF রেলওয়ের কাটিহার বিভাগের অধীন …

অস্ত্রোপচারের পর কেমন আছেন পরম ঘরণী?

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স, সোমবার একপ্রকার চুপিসারেই বিয়ে সারেন পিয়া ও পরম। বিয়ের পরদিনই অসুস্থ …

এক মাসের মধ্যে  ডিপফেক ভিডিয়োর কোপে চার বলি তারকা

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স, চলতি মাসের শুরুর দিকে সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছিল অভিনেত্রী রশ্মিকা মন্দনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *