Home / TRENDING / কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক

রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর মাধ্যমে, বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ান। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শোয়ের জনপ্রিয়তা একেবারে আকাশছোঁয়া। ঘড়ির কাঁটা ধরে টেলিভিশনের পর্দায় চোখ রাখেন প্রতিটি দর্শক। এই মঞ্চে নিজেদের জীবন যুদ্ধের কথা রচনা ব্যানার্জীর সাথে ভাগ করে নেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি। সুখ, দুঃখ, হাসি-মজার ও নানান খেলা ও উপহারের মধ্যে দিয়ে চলে এই অনুষ্ঠান।

তবে প্রথমবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে হতে চলেছে মহাধামাকা। এবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে উপস্থিত থাকছেন বাংলার দিদি তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিদি নম্বর ওয়ানের মঞ্চে বাংলার দিদি-কে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে প্রতিটি দর্শক। এই পর্বে যে টানটান উত্তেজনা থাকবে তা বলাইবাহুল্য। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি এই শোয়ের শোভা যে দশ গুণ বেড়ে যাবে সে কথা বলার অপেক্ষাই রাখছে না।

২৩ ফেব্রুয়ারির সকালে মুক্তি পেল দিদি নম্বর ওয়ানের বিশেষ পর্বের প্রোমো। আর পাঁচজন সাধারণ প্রতিযোগীর মতো দিদি নম্বর ওয়ানের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় কী ভাবে সকলের সঙ্গে মিলেমিশে খেলছেন সেই ঝলক রয়েছে প্রোমোতে। রচনা ব্যানার্জী মমতার গলায় দিদি নম্বর ওয়ান লেখা উত্তরীয় পরাতে গেলে তিনি সেটা রচনাকেই পরিয়ে দেন। তাঁর মতে, আসল দিদি নম্বর ওয়ান রচনাই। মমতার উপস্থিতিতে দিদি নম্বর ওয়ানের মঞ্চে আর কোন চমক অপেক্ষা করছে সেটা তো সময়ই বলবে।

উল্লেখ্য, ২১শে ফেব্রুয়ারি বুধবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে হয়েছে এই বিশেষ পর্বের শুটিং। শুটিং সেরে বেরোনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন ভালো হয়েছে। খুব শীঘ্রই এই বিশেষ পর্ব সম্প্রচার হবে জি বাংলায় পর্দায়।

Spread the love

Check Also

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

রাতের অন্ধকারে অযোধ্যার মন্দির যেন এক মায়াপুরী

চ্যানেল হিন্দুস্তান, নিউজ ডেক্স অযোধ্যা রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন এগিয়ে আসছে। ইতিমধ্যে প্রস্তুতিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *