Breaking News
Home / TRENDING / পুরভোটের আগে শহরে সন্তদের নিয়ে বিশেষ বৈঠক বিশ্ব হিন্দু পরিষদের

পুরভোটের আগে শহরে সন্তদের নিয়ে বিশেষ বৈঠক বিশ্ব হিন্দু পরিষদের

প্রসেনজিৎ ধর:

রাজ্যে পুরভোটের আগে শহরে সাধুসন্তদের সঙ্গে বৈঠক বসতে চলেছে বিশ্ব হিন্দু পরিষদ। আগামী ১৩ ডিসেম্বর কলকাতায় রাজ্যের বিভিন্ন প্রান্তের সন্তদের সঙ্গে বিশেষ বৈঠক করতে চলেছে ভিএইচপি।

সূত্রের খবর, উত্তর কলকাতার বাগবাজার গৌরীয় মঠে এই বৈঠক হবে। গোটা রাজ্য থেকে প্রায় ৫০০ জন সন্ত উপস্থিতি থাকবেন সেখানে। জানা গিয়েছে, বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে হিন্দুদের সার্বিক অবস্থান নিয়ে আলোচনা করবেন সাধু সমাজ ও ভিএইচপি নেতৃত্ব।

প্রসঙ্গত, এরাজ্যে একটি বিশেষ ধর্মীয় সম্প্রদায়কে বিশেষ সুবিধে দিচ্ছে রাজ্য সরকার, এমনটাই অভিযোগ বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র সৌরিশ মুখোপাধ্যায়ের। যা নিয়ে তাঁদের তীব্র আপত্তি রয়েছে বলে জানান তিনি। হিন্দু সমাজকে এমন অবস্থায় ঐক্যবদ্ধ করতেই পশ্চিমবঙ্গের সাধুসন্তদের নিয়ে এমন বৈঠকের আয়োজন। এছাড়াও রামমন্দির নিয়েও এই বৈঠকে আলোচনা হবে। উল্লেখ্য, বিতর্কীত জমিতে রামমন্দির নির্মাণে অনুমতি দিয়েছে সুপ্রিম কোর্ট। যা তাদের জয় বলে মনে করছে দেশের হিন্দু সংগঠনগুলি। ফলে দ্রুত মন্দির নির্মাণ নিয়েও বর্তমান বৈঠকে আলোচনা হবে বলে জানা গিয়েছে।

বৈঠকের শেষে রাজ্যের সাধুসন্তরা দ্রুত রামমন্দির নির্মাণের জন্য রামজন্মভূমি কমিটি ‘ন্যাসে’র কাছে আবেদন জানাবেন বলে জানান বিশ্বহিন্দু পরিষদের মুখপাত্র সৌরিশ মুখোপাধ্যায়।

Spread the love

Check Also

‘নৃশংসতার কোনও সীমা নেই’ উন্নাওয়ের নির্যাতিতার মৃত্যুতে টুইট মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: উন্নাওয়ের নির্যাতিতার করুণ পরিণতিতে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকাল ১১.৫৫ নাগাদ …

উন্নাও কান্ডের প্রতিবাদে দিল্লিতে ৬ বছরের মেয়েকে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা মা’য়ের

নিজস্ব সংবাদদাতা: গতকাল ভোরে হায়দরাবাদের পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয়েছে পশুচিকিৎসকের ধর্ষণ ও খুনে অভিযুক্তেরা, আর …

এবার এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুললেন অধীর

সূর্য সরকার । তেলেঙ্গানার তরুনীর ধর্ষণকাণ্ড তারপর তাকে পুড়িয়ে মারা। বিগত এক সপ্তাহ ধরে ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *