Home / TRENDING / এখনও নতুন দলের সম্ভাবনা জিইয়ে রাখছেন মুকুল, তবে জানিয়ে দিলেন কবে অবস্থান স্পষ্ট করবেন তিনি! জেনে নিন হাঁড়ির খবর

এখনও নতুন দলের সম্ভাবনা জিইয়ে রাখছেন মুকুল, তবে জানিয়ে দিলেন কবে অবস্থান স্পষ্ট করবেন তিনি! জেনে নিন হাঁড়ির খবর

দেবক বন্দ্যোপাধ্যায় : 

শেষ হয়ে হইল না শেষ।
আপাতভাবে মুকুল রায়ের রাজনৈতিক গন্তব্য স্থির হয়ে গেছে বলে যাঁরা মনে করছিলেন, বৃহস্পতিবার সন্ধে থেকে তাঁদের কপালে ভাঁজ পড়ার মত কারণ আবার মাথা চাড়া দিয়েছে। আর এই কারণের যিনি জন্ম দিয়েছেন তিনি আর কেউ নন, মুকুল রায় স্বয়ং।
এদিন তাঁর বাড়ির কালীপুজার সান্ধ্য আড্ডায় মুকুল বলেছেন, “আমি কি কাউকে বলেছি যে আমি বিজেপিতে যাব?” একান্ত আড্ডায় মুকুলের বক্তব্য, তিনি এমন কিছু করবেন না যাতে রাজ্যের সংখ্যালঘুরা তাঁকে ভুল বোঝেন!
বিজেপি যে সাম্প্রদায়িক দল নয়, একথা মুকুল যেমন বারবার বলছেন, তেমনই এটাও বুঝতে পারছেন, বিজেপি বা সঙ্ঘ সম্পর্কে যে ধারণা দেশের বহু মানুষের মনে বদ্ধমূল হয়ে আছে, বিশেষ করে পশ্চিমবঙ্গের সুন্নি সম্প্রদায়ের মানুষের মনে তা চট করে যাওয়ার নয়। সুতরাং ভোটের রাজনীতির কথা মাথায় রাখলে, সরাসরি বিজেপি চলে যাওয়ার সিদ্ধান্ত কতটা কার্যকরী হবে তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।
তৃণমূলে তাঁর যাঁরা অনুগামী এবং ঘনিষ্ঠ সংখ্যালঘু নেতা, তাঁদের অভিমত নতুন দলের পক্ষে। আবার সরাসরি বিজেপিতে যাওয়ার পক্ষেও বহু যুক্তি রয়েছে, যেগুলি সাম্প্রতিক কালে বারবার আলোচিত হয়েছে নানা মহলে।
সতের তারিখের পর তাঁর বিজেপিতে যোগদানের কথা ছিল। তবে সতের তারিখের পর ঠিক কবে তিনি বিজেপিতে যোগ দেবেন তা স্পষ্ট করে বলেনি মুকুল মহল।
তবে এদিনের একান্ত আড্ডায় নতুন দলের সম্ভাবনা জিইয়ে রেখেছেন মুকুল। তবে একটি বিষয় স্পষ্ট করেছেন যে চলতি মাসের ২৭ তারিখ ধোঁয়াশা কাটিয়ে বেরিয়ে আসবেন তিনি।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন মুকুল বেদের একটি বিখ্যাত শ্লোকের অনুসরণ করে বলেছেন, বিশেষভাবে এই রাজ্যে এখন অন্ধকার থেকে আলোয় যাওয়ার প্রক্রিয়া চলছে।
সেই আলো তিনি বিজেপিতে দেখছেন নাকি বিজেপির সঙ্গে তাঁর নতুন দলের যৌথ শক্তিতে তা এখনও স্পষ্ট করেননি। তবে সাতাশে অক্টোবর, আলোআঁধারি থেকে বেরিয়ে এসে নিজের অবস্থান স্পষ্ট করবেন বলে ঘনিষ্ঠমহলে জানিয়েছেন তিনি।

বিভিন্ন বিষয়ে ভিডিয়ো পেতে চ্যানেল হিন্দুস্তানের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন
https://www.youtube.com/channelhindustan

https://www.facebook.com/channelhindustan

Spread the love

Check Also

আপনারা সরকারের মুখ বলে আধিকারিক দের বার্তা মুখ্যমন্ত্রীর।

চ্যানেল হিন্দুস্থান ডেস্ক: রাজ্যের আমলাদের উজাড় করে দিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার প্রথমে নতুন করে সংস্কার হওয়া …

WBCS দের সভা থেকে কেন্দ্রকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

চ্যানেল হিন্দুস্থান ডেস্ক: WBCS দের সঙ্গে বৈঠক, আর সেখান থেকেই করা বার্তা রাজ্যের প্রশাসনিক প্রধানের। …

বন্ধ ব্যান্ডেল জংশন

চ্যানেল হিন্দুস্থান ডেস্কঃ রুট রিলে ইন্টারলকিং কেবিন স্থানান্তর ও থার্ড লাইন সম্প্রসারণের জন্য হাওড়া-বর্ধমান মেইন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *