Breaking News
Home / TRENDING / কৈলাস-মুকুলের সঙ্গে বৈঠকের সময় কোথায় ছিল মঞ্জুর মমতা প্রেম!

কৈলাস-মুকুলের সঙ্গে বৈঠকের সময় কোথায় ছিল মঞ্জুর মমতা প্রেম!

দেবক বন্দ্যোপাধ্যায় :

নোয়াপাড়ার প্রার্থী হিসেবে মঞ্জু বসুর নাম বিজেপি ঘোষণা করে দেওয়ার পর শ্রীমতি বসু জানিয়েছেন তিনি বিজেপির প্রার্থী হচ্ছেন না, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই আছেন। তিনি বলেছেন, “আমি তৃণমূলের সঙ্গে ছিলাম, আছি থাকব।” প্রশ্ন উঠছে যে সন্ধ্যে বেলা দমদম বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে বসে তিনি বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের সঙ্গে চা পান করলেন, সেই সন্ধ্যায় কী তিনি তাঁর দলীয় বন্ধন থেকে ছুটি নিয়ে এসেছিলেন! লাউঞ্জের সোফায় বিজয়বর্গীয়র ঠিক পাশটিতে বসে তিনি কী কথা বললেন সেই সন্ধ্যায়! লাউঞ্জে তখন মুকুল রায়ও ছিলেন। মুকুলের সঙ্গেও তাঁর কথা হয়। কী কথা হয়েছিল! প্রাক্তন জনপ্রতিনিধির থেকে তাঁর অঞ্চলের মানুষ এই কথা জানতে চাইলে তিনি কী উত্তর দেবেন! প্রসঙ্গতঃ বলে রাখা ভাল মঞ্জু বসু তৃণমূলের সেই গোত্রের নেতা নন যাঁরা সদ্য খুন হয়ে যাওয়া, নিজের চেয়ে ১৩ বছরের বড় কোনও দলীয় নেতা সম্পর্কে কথা বলতে গিয়ে তাঁর নাম ধরে কথা বলেন। সৌজন্য ও শিক্ষার ‘দাদা’ টুকুও যোগ করেন না নামের পরে। কিংবা প্রায় বাপের বয়সী রাজনীতিক সম্পর্কে বক্তৃতা করতে গিয়ে তুই তোকারি করেন। মঞ্জু এবং তাঁর স্বামী তৃণমূলের শালীন শিক্ষিত অংশের মধ্যে পড়েন। দলে এই দম্পতির অবদানও প্রচুর। সেই কারণেই সাধারণ মানুষ ও পুরনো দলীয় কর্মীদের তাঁদের থেকে প্রত্যাশাও বেশি। মঞ্জুর এই পুনর্মুষিকভবঃ অবস্থান কোন চাপের মুখে! এই প্রশ্ন উঠেছে বিজেপিতে এমনকি তৃণমূলেও। তিনি কতবার মুকুল রায়ের সঙ্গে বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে কথা বলেছেন তা প্রমাণ সাপেক্ষ। দলে তাঁর অপমান-অবহেলার কথা বলে কখন কার কাছে এই প্রবীন নেত্রী চোখের জল ফেলেছেন তা’ও প্রমাণ সাপেক্ষ। তবু কৈলাসের সঙ্গে তাঁর ছবি তাঁর ঘুরে দাঁড়ানোর প্রমাণ হিসেবে, দলে অপমানকর পরিবেশ থেকে মুক্তি পাওয়ার আর্তি হিসেবে এবং সর্বোপরি একজন অভিজ্ঞ রাজনীতিকের কোদালকে কোদাল বলার নজির হিসেবে চিরদিন রয়ে যাবে।
মুকুল রায় ফেসবুকে লিখেছেন এই ঘটনা গণতন্ত্রের লজ্জা। তিনি মনে করছেন, মঞ্জু বসু পিছিয়ে যেতে বাধ্য হয়েছেন। বিজেপি ও তৃণমূলের একাংশ মনে করছে হুমকির মুখে মাথা নোয়ালেন মঞ্জু। তাঁর তৃণমূলের সঙ্গে ছিলাম- আছি-থাকব জাতীয় বক্তব্যকে জোলো করে দিচ্ছে কৈলাসের সঙ্গে তাঁর ছবি। যে এক্সক্লুসিভ ছবি প্রথম প্রকাশ পেয়েছিল চ্যানেল হিন্দুস্তানে।

বিভিন্ন বিষয়ে ভিডিয়ো পেতে চ্যানেল হিন্দুস্তানের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

https://www.youtube.com/channelhindustan

https://www.facebook.com/channelhindustan

air ambulance Indiaair ambulance aviationtrain ambulancerail ambulanceair ambulance Mumbaiair ambulance Delhiair ambulance Hyderabadair ambulance Chennaiair ambulance Kolkataair ambulance BangaloreMedanta air ambulanceair ambulance in Guwahatiair ambulance Apolloair ambulance PatnaIndian air ambulanceStall designer in KolkataStall designer in delhiBest exhibition stall designer in KolkataBest exhibition stall designer in delhiStall Fabricators in KolkataStall Fabricators in DelhiPavilion Designer in KolkataPavilion Designer in delhibest modular kitchen kolkatainterior decorator in Kolkataasasinterior designer in Kolkatafalse ceiling contractors in Kolkatafalse flooring suppliersgypsum false ceiling Kolkataair ambulanceair ambulance servicesair ambulance costhelicopter ambulanceair ambulance chargesinternational air ambulanceBengali News, Bengali News Channel, channel Hindustan, channelHindustan, Bangla News, Bengali News Live, Breaking News Bengali, Latest Bengali News, Bengali News Live, Bengali News Portal in KolkataBengali Matrimony, Gujrati Matrimony, Hindi Matrimony, Kannada Matrimony, Malayalee Matrimony, Marathi Matrimony, Oriya Matrimony, Punjabi Matrimony, Tamil Matrimony, Telugu Matrimony, Urdu Matrimony, Assamese Matrimony, Parsi Matrimony, Sindhi Matrimony

Leave a Reply

Spread the love

Check Also

দিদির জন্মদিন: বসনভূষা মলিন হলো ধূলায় অপমানে

দেবক বন্দ্যোপাধ্যায়। আজ দিদির জন্মদিন। জন্মদিন নিয়ে বিতর্ক থাকলেও সরকারি খাতায় এটাই দিদির জন্মদিন। সফিসটিকেটেড …

রাজ্যে বিজেপির ভোট পরবর্তী হিংসার দাবির আবহেই ‘বিজেপির মারে’ মৃত্যু ত্রিপুরার তৃণমূল নেতার

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। গত ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মুজিবর ইসলাম মজুমদারের …

আই লিগে বড় জট, করোনায় আক্রান্ত ৪৬ জন

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। আপাতত আই লিগ অথৈ জলে। কারণ কলকাতায় জৈব সুরক্ষা বলয়ে ফাটল ধরেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *