Breaking News
Home / TRENDING / “আমি ভিক্ষে চাই না” : মমতা বন্দ্যোপাধ্যায়

“আমি ভিক্ষে চাই না” : মমতা বন্দ্যোপাধ্যায়

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক-
মেঘালয়ের কর্মসূচি শেষ করে, উত্তরবঙ্গে সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ দুপুর ৩ টা নাগাদ আলিপুরদুয়ারে বহু সরকারি পরিষেবা চালু করেন তিনি। শুধু তাই নয়, অনুষ্ঠানে শীতবস্ত্র সহ, সাইকেল, বিভিন্ন প্রকল্পের শিল্যানাসও করেন।

মমতার বক্তব্য চলাকালীন, তৃণমূল সর্বভারতীয় সভাপতি অভিষেকে মঞ্চে আমন্ত্রণ জানায় তৃণমূল সুপ্রিমো। তিনি দাবি করেছেন, তিন জেলা অর্থাৎ দার্জিলিং, আলিপুরদুয়ার ও কোচবিহারে সমস্ত প্রকল্পর টাকা আগামী ৭ দিনের মধ্যে মানুষের কাছে পৌঁছে যাবে।

রাজ্যের ১০০দিনের জব কার্ড নিয়েও তোপ দিতে ভুল করেনি। কেন্দ্রে টাকা না দেওয়ায় ,ভিক্ষা নিতে অস্বীকার করেন তিনি, দরকার পড়লে রাজ্যের মানুষের কাছে ভিক্ষা করবেন কিন্তু কেন্দ্র সরকারের কাছে মাথানত করবেন না।

সঙ্গে তিনি প্রধানমন্ত্রী মোদীকেও আক্রমণ শানাতে পিছুপা হয়নি। তিনি রাজ্যের আসন্ন ছুটির দিনও ঘোষণা করেন। অবশ্যই আলিপুরদুয়ারে মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো।

সরকারি পরিষেবা সহ তিনি নতুন এক প্রকল্পের উম্মোচনও করেন তিনি। মমতা জানিয়েছেন, ওবিসি সম্প্রদায় ছাত্রছাত্রীদের জন্য মেধাশ্রী স্কলারশিপ শুরু করবেন। কন্যাশ্রী, রূপশ্রী,শিক্ষাশ্রীর মতো মেধাশ্রীর কথা মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা মুখ্যমন্ত্রী।

তাছাড়াও, তিনি চাকরি নিয়ে ভূয়সী মন্তব্য করেন, যে তিনি সব ধরণের চাকরি দিতে প্রস্তুত, কিন্তু বিরোধীদল ও আদালতের অসহযোগিতায় তা সম্ভব হচ্ছে না।আলিপুরদুয়ারে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানের হুঙ্কার দেন আবারও বিশ-পঁচিশ দিনের মধ্যে উত্তরবঙ্গে সফরে যাবেন তাও জানান মঞ্চে।

Spread the love

Check Also

আরাবুলকে সঙ্গে নিয়ে ভাঙড়ে হাসাপাতাল পরিদর্শনে যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী

চ্যানেল হিন্দুস্থান নিউজ ডেস্ক: শুক্রবার ভাঙড়ে হাসাপাতাল পরিদর্শন করলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। …

দেখে নিন, বাংলার মহিয়সী মহিলার বিরল কৃতিত্ব ডক্টর সঙ্ঘমিত্রা বন্দোপাধ্যায়

চ্যানেল হিন্দুস্থান নিউজ ডেস্ক: বাঙালির এক মহিলা বিরল কৃতিত্বের অধিকারী, যিনি কিন্তু প্রচারের আড়ালে থাকাই …

কিউরিদের হারিয়ে বিশ্বকাপের ফাইনালে ভারতীয় মহিলা দল

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক- আগামী ২৯ জানুয়ারি অনূর্ধ্ব-১৯ মহিলাদের বিশ্বকাপের ফাইনাল পচেস্ট্রুমে অনুষ্ঠিত হবে, আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *