Home / TRENDING / কংগ্রেসের ভুয়ো ভোটের প্রচার নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান

কংগ্রেসের ভুয়ো ভোটের প্রচার নিয়ে মুখ খুললেন কার্তিক আরিয়ান

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স,

অভিনয়ের সাথেসাথে রাজনীতির ময়দানেও নেমেছেন টলিউডের অনেক কলাকৌশলীরা। তাহলে কি এবার বলিউড তারকারাও এক‌ই পথে হাঁটতে চলেছে? এই নিয়েই উঠেছে প্রশ্ন। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে দেখা যাচ্ছে কংগ্রেসের হয়ে ভোটের প্রচার করতে।

৭ নভেম্বর মধ্য প্রদেশ নির্বাচনের প্রথম দফার ভোট। এই ভোটের প্রচারে জোরকদমে নেমে পড়েছে কংগ্রেস। তাদের হয়ে কি এবার ময়দানে নামলেন কার্তিক আরিয়ান? ভোটারদের মন জিততে ‘শহজাদা’-কে দিয়ে প্রচার হাত শিবিরের? ভাইরাল হ‌ওয়া ভিডিও যে সত্যি নয় তাই নিয়ে এবার মুখ খুললেন কার্তিক। ভিডিয়োটিতে রয়েছে কংগ্রেসের লোগো। এমনভাবে ভিডিয়োটি দেখানো হয়েছে, যেখানে মনে হচ্ছে কংগ্রেসের হয়ে ভোটের প্রচার করছেন কার্তিক আরিয়ান।
https://x.com/RavinderKapur2/status/1718932638411702684?s=20

যদিও পরবর্তীতে বিষয়টির সত্যতা প্রকাশ্যে আসে। জানা যায়, OTT মাধ্যমের একটি ভিডিয়োর অংশ কেটে নিয়ে বিকৃত করে তৈরি করা হয়েছে ভাইরাল এই ভিডিয়োটি। কার্তিক আরিয়ান আদতে ডিজনি+হটস্টারে ICC ওয়ার্ল্ড কাপের জন্য একটি ভিডিয়ো শ্যুট করেছিলেন। গতমাসে শ্যুট করা ওই মিউজিক ভিডিয়োরই একটি অংশ ব্যবহার করা হয়েছে মধ্য প্রদেশের প্রচারের ভাইরাল ভিডিয়োতে। সেখানে বসিয়ে দেওয়া হয়েছে কংগ্রেসের লোগো। একটি বিলবোর্ডে বসানো হয়েছে কংগ্রেস নেতা কমলনাথের মুখ।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, কংগ্রেস প্রার্থী কমনাথের মুখ। রয়েছে কংগ্রেসের ইস্তেহারে থাকা ২ লাখ সরকারি চাকরি, ৫০ হাজার বিনা সুদের ঋণের প্রতিশ্রুতির কথাও। ভিডিয়োতে একজন মহিলাকে দেখা গিয়েছে কংগ্রেসের সমস্ত প্রতিশ্রুতিগুলি ভোটারদের বুঝিয়ে দিতে। এই তালিকায় রয়েছে প্রতি মাসে দেড় হাজার টাকা, ৫০০ টাকার রান্নার গ্যাসও। গোয়ালিয়রের বাসিন্দা কার্তিক আরিয়ানের এই ভিডিয়োতে এমনভাবে ভয়েস ওভার দেওয়া হয়েছে, যাতে দেখা যাচ্ছে, তিনি ভোটারদের কাছে কংগ্রেসের হয়ে প্রচার করছেন।

https://x.com/TheAaryanKartik/status/1719060294797070471?s=20
বিতর্কের মাঝেই মুখ খুলেছেন কার্তিক আরিয়ান। নিজের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে আসল ভিডিয়োটি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘এটাই আসল বিজ্ঞাপন। বাকি সব ভুয়ো।’

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *