Breaking News
Home / TRENDING / ফের মালদায় গণধর্ষণ, ভারসাম্যহীন নাবালিকাকে ফেলে পালালো অভিযুক্তরা

ফের মালদায় গণধর্ষণ, ভারসাম্যহীন নাবালিকাকে ফেলে পালালো অভিযুক্তরা

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক-

ফের মালদায় উঠে এলো এক ভারসাম্যহীন নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। জানা যাচ্ছে, নিগৃহীতা মানসিক ভারসাম্যহীন, তাতেও রেহাই নেই। ঘটনায় এলাকারই দুই যুবকের নাম উঠে আসে, তাতে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য অভিযুক্ত পলাতক। মালদার মোথাবাড়ি থানা এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন নাবালিকা নিজের বাড়ির কাছেই ঘোরা-ঘুরি করছিল। সেই সময় তাকে অভিযুক্ত দু’জন তুলে নিয়ে যায়। কাছেই একটি পরিত্যক্ত ভাঙা ঘরে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

নাবালিকার চিৎকারে গ্রামের কিছু লোকজন ছুটে আসেন। যদিও ততক্ষণে পালিয়ে যায় অভিযুক্ত দুই যুবক। অভিযুক্ত দুই যুবককে নাবালিকার পূর্ব পরিচিত ছিল, এমনই জানিয়েছেন পাড়া-প্রতিবেশি। তাই তাদের নাম জানতে বেশি বেগ পেতে হয়নি পরিজন ও পুলিশকে। নাবালিকাকে প্রশ্ন করতেই নাম বলে দেয় সে। অভিযুক্ত যুবককে চিনে ফেলেন গ্রামবাসীরা।

মোথাবাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়, নাবালিকার পরিবারের পক্ষ থেকে। এরপরেই একজনকে গ্রেফতার করে মোথাবাড়ি থানার পুলিশ। অন্য অভিযুক্ত এখনও পলাতক। ঘটনা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নাবালিকার শারীরিকও পরীক্ষা করা হয়েছে।

কিছুদিন আগেই মালদাতে গণধর্ষণের অভিযোগ ওঠে। ক্ষেতের মধ্যে থেকে এক নাবালিকার দেহ উদ্ধার হয়। সেক্ষেত্রেও নাবালিকাকে গণধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ ওঠে। গত মাসেই মালদার গাজোলে স্কুলে ঢুকে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে রাজ্য জুড়ে শোরগোল পড়ে যায়।

তাতে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে জেলা প্রশাসন। জেলাশাসকের তরফে তিন জনের কমিটি গঠন করে। তদন্তে আসে জাতীয় শিশু সুরক্ষা কমিশন। সেদিনই অবশ্য নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজ্য নারী ও শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা। সেখানেও নজিরবিহীন সংঘাত লক্ষ্য করা যায়। গোটা বিষয়ের রেশ কাটার আগেই ফের গণধর্ষণের অভিযোগে শোরগোল মালদা জেলায়।

Spread the love

Check Also

আর ৩ বছর নয়, স্নাতকের সময়সীমা বেড়ে ৪ বছর, তারপরই সরাসরি গবেষণা ?

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক: স্নাতকের পঠন পাঠনের ক্ষেত্রে বদলে যাচ্ছে নিয়ম। এবার আর তিন বছরে …

জুনে শুরুতেই গরম আরো বাড়ছে। জানেন, কোন কোন জেলায় বাড়বে তাপমাত্রা ?

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক- আজ মাসের শেষ, জুনের শুরুতেই গরমে জ্বলছে বাংলা। সপ্তাহের শুরু থেকে …

জানেন, কি কারণে গ্রেফতার কালীঘাটের কাকু ? বেরিয়ে এলো আসল রহস্য

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক- মঙ্গলবার রাতে গ্রেফতার হয়েছেন ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র, অভিযোগ তথ্য গোপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *