Breaking News
Home / TRENDING / “দিলীপকে জেলে ঢোকানো উচিত” বললেন মমতার কারামন্ত্রী

“দিলীপকে জেলে ঢোকানো উচিত” বললেন মমতার কারামন্ত্রী

নীল রায়।‌

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) জেলে ঢোকার কথা বললেন রাজ্যের কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস (Ujjal Biswas)। মঙ্গলবার এই সংক্রান্ত এক প্রশ্নের জবাবে দিলীপ ঘোষকে কটাক্ষ করে সংশোধনাগারে ঢোকানোর কথা বলেছেন রাজ্যের কারামন্ত্রী। তিনি বলেন “অবিলম্বে ওঁকে সংশোধনাগারে ঢোকানো উচিত। তারপর সংশোধন করে ওঁকে ফেরত পাঠানো হোক।”

রবিবার নদিয়ায় একটি জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তীব্র ভাষায় আক্রমণ করেন দিলীপ ঘোষ। নাগরিকত্ব আইনের প্রতিবাদের নামে গত ডিসেম্বর মাসে পশ্চিমবঙ্গে সরকারি সম্পত্তি নষ্ট করা হয়। বিশেষ করে ট্রেন পোড়ানো হয়, প্ল্যাটফর্মে আগুন লাগিয়ে দেওয়া হয়। তার পরেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় “লাঠিচার্জের ও গুলি করার নির্দেশ” না দেওয়ার জন্যই তাঁকে নিশানা করেন মেদিনীপুরের সাংসদ। তিনি বলেছিলেন বলেন, “এসব কি তাদের বাপের সম্পত্তি? করদাতাদের টাকায় তৈরি এইসব সরকারি সম্পত্তি তারা নষ্ট করে কী ভাবে! এইসব দেশবিরোধীদের উপর গুলি চালিয়ে ঠিক কাজই করেছে উত্তরপ্রদেশ, অসম ও কর্নাটক সরকার। এদের গুলি করাই উচিত।” এমন মন্তব্য করে দিলীপ ঘোষ ব্যাপক সমালোচিত হন সবমহলে।

Spread the love

Check Also

মহালয়া পর্যন্ত চলতে পারে লকডাউন, দেবী পক্ষে মুক্তির আশা

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো লকডাউন (Lockdown) চলতে পারে সেপ্টেম্বর পর্যন্ত। কারণ জুলাইয়ের মাঝামাঝি অত্যন্ত বেড়ে যেতে …

লকডাউনে স্তব্ধ ভারতকে চার বিলিয়ন ডলারের আর্থিক সাহায্য দেবে বিশ্ব ব্যাংক

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। করোনা ভাইরাসের দাপটের লকডাউন পরিস্থিতির কথা মাথায় রেখে ভারতকে অতিরিক্ত অর্থ সাহায্য …

পূর্ব রেলের লিলুয়া ওয়ার্কশপে তৈরি হচ্ছে করোনা আইশোলেশন ওয়ার্ড

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। করোনা ভাইরাসের (Cooronavirus) চিকিৎসার জন্য ইতিমধ্যেই হাত বাড়িয়ে দিয়েছে রাজ্য সরকারের বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!