Breaking News
Home / TRENDING / জরুরী পরিষেবা দিতে বাস চালানোর সিদ্ধান্ত পরিবহন দফতরের

জরুরী পরিষেবা দিতে বাস চালানোর সিদ্ধান্ত পরিবহন দফতরের

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

জরুরী পরিষেবা দেওয়ার জন্য লকডাউনেই বাস চালাবার সিদ্ধান্ত নিল রাজ্য পরিবহন দফতর। লকডাউন হওয়ার পর বুধবার কলকাতায় সমস্ত বাস পরিষেবা বন্ধ রেখেছিল রাজ্য পরিবহন দফতর। কিন্তুু তাতে সমস্যায় পরেছে জরুরী পরিষেবা প্রদানকারী জীবিকার মানুষজন।

অন্যদিকে, হাসপাতালে যেতেও অসুবিধা হচ্ছে সাধারন মানুষের। সেই কারণেই এবার শহর কলকাতায় কয়েকটি রুটে বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছে রাজ্য পরাবহন দফতর। সঙ্গে কলকাতা ও হাওড়ার মধ্যে যোগাযোগ রাখতেও বাস চালাবে রাজ্য সরকার। দক্ষিণ কলকাতার বৃহত্তর অংশের মানুষের সঙ্গে হাওড়ার সঙ্গে যোগাযোগ রাখতে হাওড়া স্টেশন থেকে কামলগাজি পর্যন্ত বাস চলবে। এসপ্ল্যানেড থেকে চলবে হাওড়ার – আমতলা পর্যন্ত বাস। দক্ষিণ ও উত্তর কলকাতা শহরতলীর মধ্যে যোগাযোগ রাখতে বাস চলবে ডানলপ বালিগঞ্জ। বাস চলবে জোকা ও বারাসাতের মধ্যে। একইভাবে কয়েকটি রুটে বাস চালিয়ে কলকাতার বৃহত্তর একটি অংশে যোগাযোগ ব্যবস্থা চালু রাখছে রাজ্য পরিবহন দফতর।

তবে করোনার হাত থেকে বাঁচাবার জন্য বাসের চালকদের সবরকম সুরক্ষার ব্যবস্থা করছে রাজ্য পরিবহন দফতর। বৃহস্পতিবার দুপুরের পর থেকেই এই রুটগুলিতে বাস পরিষেবা দেবে রাজ্য। প্রতি একঘন্টা বাদে একটি করে বাস ছাড়বে।

Spread the love

Check Also

তবলিঘ-ই-জামাতের সদস্যরা কোনও অভব্যতা করছেন না চিকিৎসকদের সঙ্গে : এইমস

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। তবলিঘ-ই-জামাতের (Tablig-E-Jamat) সদস্যরা কোনও রকম অভব্যতা করেননি চিকিৎসকদের সঙ্গে। বরঞ্চ সহযোগিতাই করছেন …

করোনা-লকডাউন পরিস্থিতির মধ্যেই কোন্নগরে শক্তিশালী বোমার আতঙ্ক

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। সাতসকালে কোন্নগরে বোমাতঙ্ক। সোমবার রাতে কোন্নগরের ধর্মডাঙ্গায় বোমার মতো কিছু পরে থাকতে …

দেশীয় শিল্পের বিকাশ ঘটানোর সঠিক সময় এটাই :মোদী

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। সারা বিশ্বে করোনার অর্থনৈতিক প্রভাব যে মারাত্মক পড়তে চলেছে সেই বিষয়ে আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!