Breaking News
Home / TRENDING / “রাজনৈতিক স্বার্থে বিজেপি রাজ্যের বিরোধীতা করছে।” : স্নেহাশীষ

“রাজনৈতিক স্বার্থে বিজেপি রাজ্যের বিরোধীতা করছে।” : স্নেহাশীষ

চ্যানেল হিন্দুস্থান নিউজ ডেস্ক:

কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে শাসক ও বিরোধী দলের একজোট হয়ে দাবী করা উচিত বলে মত রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী।

এদিন তিনি বলেন,” যখনই রাজ্যের পাওনা গণ্ডা নিয়ে মুখ্যমন্ত্রী সহ রাজ্যের অন্যান্য মন্ত্রীরা দিল্লির দরবারে সরব হন, তখন নেহাতই রাজনৈতিক বিরোধিতার স্বার্থে রাজ্যের বিজেপি বিধায়ক ও সংসদরা রাজ্যের বিরোধিতা করে বিজেপি নেতৃবৃন্দের পাশে দাঁড়ান।”

এদিন বিজেপিকে তীব্র কটাক্ষ করে পরিবহণ মন্ত্রী আরও বলেন “রাজনীতির আঙিনায় নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে গেলে তাদের অন্তত রাজনৈতিক আন্দোলনএর ইতিহাস থাকা উচিৎ । দুঃখের বিষয় হলো এ রাজ্যের বিজেপি দলটির কোনো পূর্ববর্তী ইতিহাস নেই যাকে সামনে রেখে ওরা মানুষের দরজায় পৌঁছবে।”

এমনকী বঙ্গ—বিজেপি আসলে মিডিয়ার তৈরী বলে মত স্নেহাশীষ চক্রবর্তীর। তিনি বলেন,”বিজেপি নেতারা মানুষের থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। ওরা কেবলমাত্র মিডিয়াতেই রয়েছে। মিডিয়াতে রোজ রোজ মুখ দেখালে নেতা হওয়া যায় না। নেতা হতে গেলে রাস্তায় নেমে নেতৃত্ব দিতে হবে বলেও এদিন জানান তিনি।

তাঁর আরও বক্তব্য, ” বিজেপি একটা আগাপাস তলা দুর্নীতি পরায়ন দল। ওরা অন্যান্য দলের বিরুদ্ধে দুর্নীতির কথা বলে কি করে। এরাজের বিরোধী দলনেতার বিরুদ্ধেও একাধিক অভিযোগ রয়েছে। কেন্দ্রীয় অনেক নেতা-নেত্রীদের বিরুদ্ধেও একাধিক অভিযোগ রয়েছে। নোট বন্দি থেকে শুরু করে ব্যাংক জালিয়াতি সবের সঙ্গেই কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার একাধিক নেতা-নেত্রী জড়িত। তাই ওদের কাছ থেকে নীতিকথা না শোনাই ভালো।”

অনুব্রত প্রসঙ্গে এদিন স্নেহাশিস চক্রবর্তী বলেন,” অনুব্রত মণ্ডলকে নিয়ে নতুন করে একটি মামলা রুজু করা হয়েছে যার ভিত্তিতে দুবরাজপুর আদালত আগামী সাত দিনের পুলিশ কাস্টডি দিয়েছেন অনুব্রত মণ্ডলকে। আদালত তার বিচার প্রক্রিয়া বিষয়টি দেখছে। এ নিয়ে মন্তব্য করার কিছু নেই। কেন্দ্রীয় এজেন্সি তারা তাদের মত করে তদন্ত করছেন। আদালত তার বিচার প্রক্রিয়ার মাধ্যমে নির্ভুল তদন্ত প্রক্রিয়া তুলে ধরবেন।”

Spread the love

Check Also

আরাবুলকে সঙ্গে নিয়ে ভাঙড়ে হাসাপাতাল পরিদর্শনে যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী

চ্যানেল হিন্দুস্থান নিউজ ডেস্ক: শুক্রবার ভাঙড়ে হাসাপাতাল পরিদর্শন করলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। …

দেখে নিন, বাংলার মহিয়সী মহিলার বিরল কৃতিত্ব ডক্টর সঙ্ঘমিত্রা বন্দোপাধ্যায়

চ্যানেল হিন্দুস্থান নিউজ ডেস্ক: বাঙালির এক মহিলা বিরল কৃতিত্বের অধিকারী, যিনি কিন্তু প্রচারের আড়ালে থাকাই …

কিউরিদের হারিয়ে বিশ্বকাপের ফাইনালে ভারতীয় মহিলা দল

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক- আগামী ২৯ জানুয়ারি অনূর্ধ্ব-১৯ মহিলাদের বিশ্বকাপের ফাইনাল পচেস্ট্রুমে অনুষ্ঠিত হবে, আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *