Breaking News
Home / TRENDING / প্রতিবেশী করোনা সংক্রমিত : সপরিবারে সেল্ফ আইসোলেশনে সোমেন মিত্র

প্রতিবেশী করোনা সংক্রমিত : সপরিবারে সেল্ফ আইসোলেশনে সোমেন মিত্র

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

সপরিবারে হোম আইসোলেশনে গেলেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের (Congress) বর্ষীয়ান সভাপতি সোমেন মিত্র। বৃহস্পতিবার তাঁর লোয়ার রাউডন ষ্ট্রিটের পাশের ফ্ল্যাটে করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ দেখা দেওয়ায় সেলফ আইসোলেশনে গেলেন তাঁরা। ওইদিন রাতেই তাঁরা জানতে পারেন করোনা ভাইরাসের সংক্রমণের কথা। সোমেন মিত্রর পাশের ফ্ল্যাটের দুজন কোভিডে আক্রান্ত হাওয়ায় পরিবারের পক্ষ থেকে সেল্ফ আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। পরিবার সূত্রে খবর, চিকিৎসকদের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছে মিত্র পরিবার। সোমেন পুত্র রোহন মিত্র জানিয়েছেন, করোনা ভাইরাসের সংক্রমণের কোনও উপসর্গ তাদের শরীরে নেই। কিন্তু, যেহেতু পাশের ফ্ল্যাটে করোনা ভাইরাসের সংক্রমণ হানা দিয়েছে। তাই সর্তকতা তথা সাবধানতাবশত নিজেদের সেলফ আইসোলেশনে রেখেছেন তাঁরা।

ইতিমধ্যে কলকাতা কর্পোরেশনকে গোটা ফ্ল্যাট চত্বর স্যানিটাইজ করার আবেদন জানিয়েছেন সোমেন মিত্রর পরিবার। শুক্রবার পুত্র রোহন ও স্ত্রী শিখা সহ করোনা পরীক্ষা করিয়েছেন সোমেন। রবিবার তাদের রিপোর্ট আসবে। প্রসঙ্গত, আনলক-ওয়ান কার্যকর হওয়ার পর থেকেই ধারাবাহিক ভাবে নানা রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়েছেন সোমেন মিত্র ও তাঁর যুবনেতা পুত্র রোহন মিত্র। গত ২৯ জুন কলকাতায় বামেদের সঙ্গে যৌথভাবে কেন্দ্রীয় সরকারের পেট্রোজাত পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে সামিল হয়েছিলেন তারা। ২ জুলাই প্রয়াত ফরওয়ার্ড ব্লক নেতা অশোক ঘোষের জন্মদিনে তাদের সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে হাজির ছিলেন সোমেন মিত্র (Somen Mitra)। এক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে অংশগ্রহণ ছিল তাঁর।

কিন্তু প্রতিবেশীর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনার পর থেকেই আর প্রকাশ্যে দেখা যায়নি প্রদেশ কংগ্রেস সভাপতিকে। আগামী ৭ জুলাই ফের রাজনৈতিক কর্মসূচি রয়েছে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের। মনে করা হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে ওই কর্মসূচিতে শামিল নাও হতে পারেন তিনি। পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে, যতদিন না কলকাতা কর্পোরেশনের পক্ষ থেকে সোমেন মিত্রের ফ্ল্যাট পুরোপুরি স্যানিটাইজ করা হচ্ছে। ততদিন আইসোলেশন এ থাকার সিদ্ধান্ত নিয়েছেন সোমেন মিত্র।

Spread the love

Check Also

কলকাতার বেসরকারি স্কুলে ফিস মুকুবের দাবি অভিভাবকদের

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : ফি বৃদ্ধির প্রতিবাদে কলকাতার চিল্ড্রেন্স ফাউন্ডেশন স্কুলের (Childrens Foundation School) সামনে …

আজও কলকাতায় বৃষ্টির সম্ভাবনা, বৃষ্টি হবে জেলাতেও

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : আজও দক্ষিণবঙ্গের (South Bengal) কিছু জেলায় ভারী বৃষ্টিপাত হবে বলে জানাল …

পর্যবেক্ষকের পদ তুলে দিয়ে শুভেন্দুর হাতে পেনসিল, দল কার্যতঃ পিকে-ভাইপোর হাতে

অমিত রায় : জেলা পর্যবেক্ষকের পদ তুলে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!