Breaking News
Home / TRENDING / গোয়া জয়ে মমতার সাথী তাঁর একসময়ের নির্বাচনী প্রতিদ্বন্দ্বী নাফিসা আলি

গোয়া জয়ে মমতার সাথী তাঁর একসময়ের নির্বাচনী প্রতিদ্বন্দ্বী নাফিসা আলি

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

আগামী বছর গোয়ায় বিধানসভা নির্বাচনে একক ভাবে লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। আর সেই কাজে সামাজিক মুখ হিসেবে বেশকিছু স্বনামধন্য মানুষকে কাজে লাগাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

সেই কাজে উদ্যোগী হয়ে কাজ শুরু করে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় জাতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন। তিনি যোগাযোগ করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া নাফিসা আলী ও গায়ক লাকি আলীর সঙ্গে। তাঁদের সঙ্গে সাক্ষাৎ করে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন বলেও সূত্রের খবর। উভয়ের থেকেই ইতিবাচক বার্তা পেয়েছেন তৃণমূলের রাজ্যসভার দলনেতা। লাকি আলী তৃণমূলের সমর্থনে প্রকাশ্যে কিছু না বলতে চাইলেও প্রকাশ্যে দিদির গোয়ার রাজনীতিতে পদার্পণ নিয়ে মুখ খুলেছেন নাফিসা। তিনি বলেছেন, “তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ার রাজনীতিতে পদার্পণ করে ভালো পদক্ষেপ নিয়েছেন। গোয়ার উন্নয়নের জন্য এটা খুবই কার্যকরী হবে।”


পাশাপাশি, ডেরেক ইতিমধ্যে গোয়ায় গিয়ে ক্রীড়াপ্রেমী রাজ্যে যোগাযোগ শুরু করেছেন নানা স্তরের মানুষের সঙ্গে। ফলস্বরূপ, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেরিও তো বটেই প্রাক্তন ফুটবলার ডেনজিল ফ্রাঙ্কো-সহ গোয়া বক্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি অবধি বাংলার শাসক দলে নাম লিখিয়েছেন। সংগঠন প্রসারে তৃণমূলের খেলোয়াড় নেতাদের পাঠানো হয়েছে গোয়ায়। গোয়ায় গিয়ে সাংগঠনিক কাজ করে এসেছেন হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দোপাধ্যায় ও প্রতিমন্ত্রী তথা শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারি। গোয়ার দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়কেও।
তবে গোয়ার মতো খ্রিষ্টান অধ্যুষিত রাজ্যে রাজনৈতিক পথচলার সঙ্গে নাফিসা আলীদের মতো ব্যক্তিত্বদের সমর্থন পাওয়ায় তৃণমূলের লাভ হবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Spread the love

Check Also

মমতা দলের ভিত্তি, অভিষেক দলের ভবিষ্যৎ : এই সারসত্য বুঝলেই সার্বিক কল্যাণ

দেবক বন্দ্যোপাধ্যায়। আমে দুধে মিশে যাবে, আঁঠি গড়াগড়ি খাবে। না, চেনা গল্পটি তে এই তিনটে …

দিদির জন্মদিন: বসনভূষা মলিন হলো ধূলায় অপমানে

দেবক বন্দ্যোপাধ্যায়। আজ দিদির জন্মদিন। জন্মদিন নিয়ে বিতর্ক থাকলেও সরকারি খাতায় এটাই দিদির জন্মদিন। সফিসটিকেটেড …

রাজ্যে বিজেপির ভোট পরবর্তী হিংসার দাবির আবহেই ‘বিজেপির মারে’ মৃত্যু ত্রিপুরার তৃণমূল নেতার

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। গত ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মুজিবর ইসলাম মজুমদারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *