Breaking News
Home / TRENDING / কুলতলীতে তৃণমূল-এসইউসিআই সংঘর্ষে নিহত দুই

কুলতলীতে তৃণমূল-এসইউসিআই সংঘর্ষে নিহত দুই

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

সাতসকালে রাজনৈতিক সংঘর্ষে দুজনের মৃত্যুর ঘটনা ঘটলো দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলতলিতে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকায়। তৃণমূল ও এস প্রধান অতিথি দু’দলের দুই কর্মীর মৃত্যু হয়েছে। নিহত অশ্বিনী মান্না যুব তৃণমূল (TMC) কর্মী। মৃত্যু হয়েছে এসইউসিআই (সি) জেলা কমিটির সদস্য সুধাংশু জানার। আশঙ্কাজনক অবস্থায় পাঁচজন ভরতি বারুইপুর মহকুমা হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে মৈপিঠ থানার পুলিশ।

শুক্রবার রাতে রাজনৈতিক সংঘর্ষ শুরু হয়ে কুলতলির এই গ্রামে। অভিযোগ, অশ্বিনী মান্না রাতে দলবল নিয়ে চড়াও হয় ওই এলাকার কিছু এসইউসিআই সমর্থকদের বাড়িতে। প্রায় ১০ টি বাড়িতে লুটপাট, ভাঙচুর চালানো হয়। এলোপাথাড়ি মারধর করা হয় কয়েকজনকে। তাতে আহত হয়ে পাঁচজন এসইউসিআই কর্মী বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ভোলানাথ গিরি নামে এক তৃণমূল কর্মীও গুরুতর জখম। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার জন্য।

এই ঘটনার পর এলাকার মানুষজন পালটা প্রতিবাদ শুরু করেন, গণপিটুনি দিয়ে খুন করা হয় যুব তৃণমূল কর্মী অশ্বিনী মান্নাকে। শনিবার সকালে এসইউসিআই জেলা কমিটির সদস্য সুধাংশু জানাকে বাড়ি থেকে বের করে মেরে বাড়ির সামনে গাছে ঝুলিয়ে দেওয়া হয়। স্ত্রী গীতা জানা এলাকার পঞ্চায়েত সদস্য, তাঁর সামনে এই ঘটনা ঘটে। সুধাংশুকে পিটিয়ে মারার সময় এলাকায় উপস্থিত ছিলেন তৃণমূলের যুব নেতা গণেশ মণ্ডল, এমনটাই অভিযোগ এসইউসিআই-এর (SUCI) প্রাক্তন বিধায়ক জয়কৃষ্ণ হালদারের। তৃণমূল দাবি করেছে, ঘটনাটি পূর্বপরিকল্পিত। মৈপিঠ পঞ্চায়েতের দখল নিতে এসইউসিআই এই খুনের ঘটনা ঘটিয়েছে।

Spread the love

Check Also

আজও কলকাতায় বৃষ্টির সম্ভাবনা, বৃষ্টি হবে জেলাতেও

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : আজও দক্ষিণবঙ্গের (South Bengal) কিছু জেলায় ভারী বৃষ্টিপাত হবে বলে জানাল …

পর্যবেক্ষকের পদ তুলে দিয়ে শুভেন্দুর হাতে পেনসিল, দল কার্যতঃ পিকে-ভাইপোর হাতে

অমিত রায় : জেলা পর্যবেক্ষকের পদ তুলে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দলের …

কাশ্মীরে জঙ্গিদের গুলিতে মৃত্যু হল বিজেপি নেতার

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো: ৪৮ ঘন্টার ব্যবধানে জম্মু-কাশ্মীরে জঙ্গিদের গুলিতে আক্রান্ত হলেন দুই বিজেপি নেতা। বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!