Breaking News
Home / TRENDING / বামেদের সঙ্গে দীর্ঘমেয়াদি আন্দোলনের পক্ষে সওয়াল সোমেন মিত্রর

বামেদের সঙ্গে দীর্ঘমেয়াদি আন্দোলনের পক্ষে সওয়াল সোমেন মিত্রর

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

দীর্ঘদিন পর পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রদেশ কংগ্রেস এবং বাম (Left-Congress) দলগুলির যৌথ আন্দোলনে নামলেন। আর সেদিনই আগামী দিনগুলোতে একসঙ্গে প্রতিবাদ আন্দোলনে সামিল হওয়ার কথা বললেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র (Somen Mitra)। তিনি বলেছেন, “জনবিরোধী সরকারকে উৎখাত করতে হবেই। তাই আমরা একযোগে প্রতিবাদ কর্মসূচিতে সামিল হলাম। এর আগেও, আমরা একযোগে আন্দোলন করেছি। আগামী দিনেও আমরা একসঙ্গে আন্দোলন করব। এই আন্দোলনকে দীর্ঘায়িত করতে হবে।” আজ কলকাতায় রেড রোডে বাম – কংগ্রেস কর্মীরা দলের পতাকা এবং পোস্টার নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ৪৫ মিনিট বিক্ষোভ দেখায়। বিক্ষোভে সামিল হন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র, রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী, প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম, প্রাক্তন সাংসদ দেবপ্রসাদ রায় সহ কংগ্রেস – বাম নেতৃবৃন্দ।

এদিন কলকাতায় বাসের সংখ্যা অপ্রতুল থাকায় নিত্যযাত্রীদের অসুবিধার সম্মুখীন হতে হয়। এ প্রসঙ্গে সোমেন মিত্র বলেছেন, “এই সরকারের সাধারণ মানুষের প্রতি কোনও দায়বদ্ধতা নেই। তাই এই সরকার প্রসঙ্গে কোনও মন্তব্য করা উচিত নয়। এই সরকারকে উৎখাত করাই আমাদের লক্ষ্য।” এদিন কলকাতার সঙ্গে সঙ্গেই বিভিন্ন জেলায় একই ভাবে কংগ্রেস এবং বাম দলের নেতা-কর্মীরা পথে নেমে বিক্ষোভ প্রদর্শন করেন বলে জানান সোমেন মিত্র। প্রসঙ্গত, হুগলী জেলার শ্রীরামপুরে বিরোধী দলের নেতা আব্দুল মান্নান , সিপিএম নেতা প্রাক্তন মন্ত্রী সুদর্শন রায় চৌধুরী , রূপচাঁদ পাল সহ অনেক নেতা কর্মী বিক্ষোভ দেখায়।

Spread the love

Check Also

শত্তুরের মুখে ছাই দিয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। শত্তুরের মুখে ছাই দিয়ে বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায় (Mukul …

রাষ্ট্রসংঘের সভায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে মিথ্যেবাদী বলল ভারত

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। রাষ্ট্রসংঘের সভায় পাকিস্তানকে জঙ্গি রাষ্ট্র আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী ইমরান খানকে মিথ্যেবাদী বলল …

দিপীকার পর শ্রদ্ধা : জেরার সম্মুখীন হতে এলেন এনসিবি দফতরে

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। দীপিকা পাড়ুকোনের পর শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor) এনসিবি-তে হাজির হলেন জেরার সম্মুখীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!