Home / TRENDING / পুত্রবধূকে বাঁচাতে ছেলেকে খুন করলেন মা

পুত্রবধূকে বাঁচাতে ছেলেকে খুন করলেন মা

ওয়েব ডেস্ক

পুত্রবধূকে বাঁচাতে ছেলেকেই খুন করলেন মা।

ঘটনার সূত্রপাত ১৫ অগস্ট। মুম্বইয়ের মানখ্রুদ এলাকার আম্বেদকর বস্তির বাসিন্দা বছর ৪৫ এর ওই মহিলার নাম আনওয়ারি ঈদৃশী। তাঁরই ছোট ছেলে নাদিম ঈদৃশী। ড্রাগাসক্ত নাদিমের সঙ্গে বছর দুই আগে বিয়ে হয় এলাহাবাদের এক মহিলার। তবে বিয়ের কয়েকদিন পরেই স্বামীর নিয়মিত মারধর আর অত্যাচারের শিকার হতে থাকেন ওই মহিলা। দিনের-পর-দিন বাড়তে থাকে অত্যাচারের পরিমাণ। ফলত একটা সময় পরে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন নাদিমের স্ত্রী। তবে কিছু দিন পর আবার বুঝিয়ে শ্বশুরবাড়ি ফিরিয়ে আনেন শাশুড়ি আনওয়ারি। নাদিমের স্ত্রীকে কথা দেন, ড্রাগ ছেড়ে দেবে নাদিম, যদি আবারও নাদিম গায়ে হাত তোলে তিনিই সব সামলাবেন। শাশুড়ির কথায় আশ্বস্ত হয়ে শ্বশুরবাড়ি ফিরে আসেন নাদিমের স্ত্রী।

গত ১৫ অগস্ট রাতে ফের ড্রাগাসক্ত হয়ে বাড়ি ফেরে নাদিম, সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন সকলেই। আনওয়ারি ঘটনায় বেগতিক দেখে দুই ছেলেকে নিয়ে বৌমাকে প্রতিবেশীর বাড়িতে রাতে ঘুমোতে যেতে বলেন তিনি। তবে রাত বাড়তেই আরও আক্রমণাত্মক হয়ে ওঠে নাদিম। এমনকী মাকে ধরে মারধর শুরু করে সে। একটা সময় পরে মায়ের সহ্যের সীমা ছাড়াতেই ছেলেকে ঠেলে দেন একটি স্টিলের মইয়ের দিকে। আর তারপর নিজের ওড়না দিয়ে ছেলের গলায় ফাঁস লাগিয়ে দেন মা। যার ফলে শ্বাসরোধ হয়ে কিছুক্ষণের মধ্যে মারা যায় ছেলে।

পরদিন ভোর রাতে নাদিমের স্ত্রী ঘরে ফিরে দেখেন ছেলের মৃতদেহের পাশে বসে কাঁদছে মা। তবে তা নিয়ে আক্ষেপ নেই মায়ের। তিনি জানান, ছেলের অত্যাচারের হাত থেকে পুত্রবধূকে বাঁচাতেই তিনি ছেলেকে মেরে ফেলেছেন। পুলিশ গ্রেফতার করেছে আনওয়ারিকে।

 

লাইক শেয়ার ও মন্তব্য করুন

বিভিন্ন বিষয়ে ভিডিয়ো পেতে চ্যানেল হিন্দুস্তানের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Spread the love

Check Also

আপনারা সরকারের মুখ বলে আধিকারিক দের বার্তা মুখ্যমন্ত্রীর।

চ্যানেল হিন্দুস্থান ডেস্ক: রাজ্যের আমলাদের উজাড় করে দিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার প্রথমে নতুন করে সংস্কার হওয়া …

WBCS দের সভা থেকে কেন্দ্রকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

চ্যানেল হিন্দুস্থান ডেস্ক: WBCS দের সঙ্গে বৈঠক, আর সেখান থেকেই করা বার্তা রাজ্যের প্রশাসনিক প্রধানের। …

বন্ধ ব্যান্ডেল জংশন

চ্যানেল হিন্দুস্থান ডেস্কঃ রুট রিলে ইন্টারলকিং কেবিন স্থানান্তর ও থার্ড লাইন সম্প্রসারণের জন্য হাওড়া-বর্ধমান মেইন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *