Breaking News
Home / TRENDING / দুর্নীতির অভিযোগে তৃণমূল থেকে সাসপেন্ড বীরভূম জেলা পরিষদের সভাধিপতি

দুর্নীতির অভিযোগে তৃণমূল থেকে সাসপেন্ড বীরভূম জেলা পরিষদের সভাধিপতি

নীল রায়।

এ যেন ভুতের মুখে রাম নাম ! দুর্নীতির অভিযোগে খোদ জেলা পরিষদের সভাধিপতিকেই শাস্তি দিল তৃণমূল (TMC)। সূত্রের খবর, দুর্নীতির অভিযোগ উঠেছিল বীরভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীর বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই দল থেকে সাসপেন্ড করা হল বীরভূম জেলা পরিষদের সভাধিপতিকে। আপাতত ৬ মাসের জন্য সাসপেন্ড করা হয়েছে তাঁকে। এই সময়কালে তিনি দলের কোনও ছোটবড় কর্মসূচিতে যোগ দিতে পারবেন না।

তৃণমূল সূত্রে এমনই খবর জানা গিয়েছে। জানা গিয়েছে, তাঁকে দল থেকে সাসপেন্ডের সিদ্ধান্ত নেন খোদ তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondol)। অথচ বিকাশ রায় চৌধুরী অনুব্রত ঘনিষ্ঠ বলেই জেনে এসেছে বীরভূমের রাজনৈতিক মহল। প্রসঙ্গত, বিগত কয়েকদিন ধরে ব্লকে ব্লকে কর্মী সম্মেলন করছেন অনুব্রত মণ্ডল। সেই কর্মীসভাতেই বিকাশ রায়চৌধুরীর বিরুদ্ধে তাঁর কাছে অভিযোগ জমা পড়ে বলে জানা গিয়েছে।

পাশাপাশি,জেলা সভাধিপতি বিকাশ রায়চৌধুরীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব হন তৃণমূল নেতা-কর্মীরা। এরপরই রবিবার সন্ধ্যায় বোলপুরে জেলা কার্যালয়ে দলীয় বৈঠক বসে বলে তৃণমূলের বীরভূম (Birbhum) জেলা নেতৃবৃন্দ। সেখানেই বিকাশ রায়চৌধুরীকে দল থেকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়। অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেন অনুব্রত মণ্ডল। তবে সভাধিপতিকে সাসপেন্ড করার আগে একদফায় কালীঘাটে ফোন করেন অনুব্রত মণ্ডল। তারপরেই নিজের সিদ্ধান্তে সিলমোহর দেন কেষ্ট !

Spread the love

Check Also

সোজা কথা সিব্বালের, সিএএ অমান্য করার অধিকার কোনও রাজ্যের নেই

নিজস্ব সংবাদদাতা। কেরলের সাহিত্য সভায় উলটপুরাণের সিরিজ! ঐতিহাসিক রামচন্দ্র গুহ গাঁধি পরিবারের সমালোচনা করে ইতিমধ্যেই …

উত্তরবঙ্গের সঙ্গে জঙ্গলমহলে বৃষ্টির পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া দফতর

সূর্য সরকার। উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার ও কালিম্পং জেলায় বৃষ্টির সম্ভাবনা দেখা দিয়েছে। দক্ষিণবঙ্গের …

বিকৃতমনস্ক শিক্ষামন্ত্রী ! রাজ্যপালের মন্তব্যের জবাবে তীব্র কটাক্ষ পার্থর

সূর্য সরকার। ফের রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar) কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল মহাসচিব পার্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *