Home / TRENDING / রামগোপালের রামরাজত্ব

রামগোপালের রামরাজত্ব

কমলেন্দু সরকার  :

রামগোপাল ভার্মা এখন বলিউডের টক অফ দ্য টাউন। তাঁর ওয়েব সিরিজ ‘গানস আন্ড থাইস’ ইতিমধ্যে তুমুল হইচই ফেলে দিয়েছে সারা দেশে। রাম শুধু এই সিরিজের একটি ছ’মিনিটের ট্রেলার ক্যাপসুল বাজারে ছেড়ে দিয়েছেন। তাতেই কামাল করেছেন রাম।
রাম এই ওয়েব সিরিজে সেক্স আর ভায়োলেন্স যেভাবে দেখিয়েছেন তাতে শিহরিত দর্শককুল। অমিতাভ বচ্চনও বলতে বাধ্য হয়েছেন, রামগোপাল আপনি ছবি থেকে এসব মুছে দিন। রামগোপাল জানতেন এসব মুছতে বলতেন সেন্সর বোর্ডও। সেই কারণে তিনি ওয়েব সিরিজ করে রিলিজ করতে চান।
ডি-কোম্পানি এবং ছোটা রাজন-এর লড়াই। মুম্বই মাফিয়াদের লড়াই নিয়ে হিন্দি ছবিতে নতুন নয়। সেই হাজি মাস্তান থেকে শুরু। এমনকী হাজি মাস্তান নাকি টাকাও ঢেলেছিলেন হিন্দি সিনেমায়। সেসব সত্যি না গুজব জানি না। এসব ফিল্মি সাংবাদিকতার সূত্রে আরব সাগরের তীরে টিনসেল টাউনে শোনা। অমিতাভের ‘দিওয়ার’ নাকি হাজি মাস্তানের জীবনকাহিনি! এ তো শুধু একটা ছবির কথা। মুম্বইতে শোনা আন্ডারওয়ার্ল্ড-এর টাকা নাকি হিন্দি ছবিতে বিনিয়োগ হয়। একসময় টলিউডেও একই কথা শোনা গিয়েছিল।
হিন্দিতে বহু ছবি তৈরি হয়েছে যেখানে অন্ধকারজগতের ডনেরাই ছবির নায়ক। তবে এবার সবকিছু ছাড়িয়ে গেছে রামের ওয়েব সিরিজ ‘গানস আন্ড থাইস’। ট্রেলারে সেক্স কীভাবে দেখানো হবে তা সুতোহীন পেলব নারী শরীর দেখেই বোঝা যাচ্ছে। ওয়েব-এ যে রাম মন খুলে সেক্স আর ভায়োলেন্সের রামরাজত্ব চালিয়ে গেছেন তা আর বলতে!

 

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *