Breaking News
Home / TRENDING / করোনা প্রসঙ্গে একমাস আগেই কেন্দ্রকে সতর্ক করেছিলেন রাহুল, পুরোনো টুইটে জোর জল্পনা

করোনা প্রসঙ্গে একমাস আগেই কেন্দ্রকে সতর্ক করেছিলেন রাহুল, পুরোনো টুইটে জোর জল্পনা

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

করোনা ভাইরাস (Cooronavirus) প্রসঙ্গে কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকারকে একমাস আগেই অবগত করিয়েছিলেন রাহুল গাঁধী (Rahul Gandhi)। কিন্তু, আমুল দেয়নি সরকারপক্ষ তাতে আমল দেয়নি সরকার। সেই কারণেই এই বিপত্তি। গত ১২ ফেব্রুয়ারি তিনি একটি টুইট করেন। সেই টুইটে করনাডের কংগ্রেস সাংসদ লেখেন, “করোনার ভাইরাস আমাদের জনগণ এবং আমাদের অর্থনীতির জন্য চরম গুরুতর হুমকি। আমার ধারণা, সরকার এই হুমকিটিকে গুরুত্বের সাথে নিচ্ছে না। সময়োপযোগী পদক্ষেপ না নেওয়া একটি সমালোচনামূলক।”

মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২১ দিনের লকডাউন ঘোষণা করেন। তার আগে থেকেই রাহুল গান্ধীর সেই সতর্কবার্তা দেওয়া টুইটটি ভাইরাল হতে শুরু করে। সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে মোদী সরকারের বিচক্ষণতা নিয়েও। কংগ্রেস ইতিমধ্যে কাঠগড়ায় তুলতে শুরু করেছেন কেন্দ্রীয় সরকারকে। তাদের যুক্তি, রাহুলের মতো একজন রাজনৈতিক নেতা যখন দেশের সংকট প্রসঙ্গে কেন্দ্রকে সতর্ক করেছিলেন। তখনই কেন কেন্দ্র তাঁর টুইটে আমল দেয়নি।

কারণ, ইতালিতে করোনা ভাইরাসের আক্রমণকে প্রথম দিকে সেভাবে পাত্তা না দেওয়ায় শুরু হয়েছে মৃত্যু মিছিল। যা এখন দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। প্রশাসন যা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হচ্ছে না। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, রাহুল গান্ধীর কথা প্রথম থেকেই আমল দিলে পরিস্থিতি ভয়াবহ হত না বলেই দাবি এআইসিসির‌।

Spread the love

Check Also

তবলিঘ-ই-জামাতের সদস্যরা কোনও অভব্যতা করছেন না চিকিৎসকদের সঙ্গে : এইমস

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। তবলিঘ-ই-জামাতের (Tablig-E-Jamat) সদস্যরা কোনও রকম অভব্যতা করেননি চিকিৎসকদের সঙ্গে। বরঞ্চ সহযোগিতাই করছেন …

করোনা-লকডাউন পরিস্থিতির মধ্যেই কোন্নগরে শক্তিশালী বোমার আতঙ্ক

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। সাতসকালে কোন্নগরে বোমাতঙ্ক। সোমবার রাতে কোন্নগরের ধর্মডাঙ্গায় বোমার মতো কিছু পরে থাকতে …

দেশীয় শিল্পের বিকাশ ঘটানোর সঠিক সময় এটাই :মোদী

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। সারা বিশ্বে করোনার অর্থনৈতিক প্রভাব যে মারাত্মক পড়তে চলেছে সেই বিষয়ে আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!