Home / TRENDING / একুশের প্রস্তুতি খতিয়ে দেখতে অক্টোবরে পশ্চিমবঙ্গের নেতাদের নিয়ে ভার্চুয়াল বৈঠক অমিত শাহের

একুশের প্রস্তুতি খতিয়ে দেখতে অক্টোবরে পশ্চিমবঙ্গের নেতাদের নিয়ে ভার্চুয়াল বৈঠক অমিত শাহের

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

একুশের বিধানসভা ভোটের আর মাত্র মাস ছয়েক বাকি। তাই নির্বাচন সংক্রান্ত সমস্ত প্রস্তুতি খতিয়ে দেখতে আগামী অক্টোবর মাসেই পশ্চিমবঙ্গের সংগঠনের নেতাদের নিয়ে বৈঠকে বসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সূত্রের খবর, এখন আর সভাপতি পদে না থাকলেও পশ্চিমবঙ্গে ‌ গেরুয়া শিবিরের জয় নিশ্চিত করতে বদ্ধপরিকর তিনি। তাই আগামী মাসে পুজোর আগে যে কোনওদিন দিল্লি থেকে এক ভার্চুয়াল বৈঠকে অংশ নেবেন বিজেপির প্রাক্তন সভাপতি। এই বৈঠকের কথা জানিয়ে দেওয়া হয়েছে পশ্চিমবঙ্গের নেতাদের।

প্রসঙ্গত, ২০১৯ সালের গত লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে ২২টি আসন জয়ের টার্গেট নিয়ে নেমেছিল গেরুয়া শিবির। অমিত শাহের নেতৃত্বে হয়েছিল সেই লড়াই। ২২টি আসনে জয় না পেলেও, ১৮টি আসন জিতে বিজেপি জোর ধাক্কা দিয়েছিল বাংলার শাসকদল তৃণমূলকে। কিন্তু, আগামী বিধানসভা ভোটে পশ্চিমবঙ্গ দখলে বদ্ধপরিকর বিজেপি (BJP)। তাই দফায় দফায় দলের শীর্ষ নেতারা পশ্চিমবঙ্গে আসছেন। কোভিড-১৯ সংক্রমণের কারণে যারা বাংলায় আসতে পারছেন না তাঁরা ভার্চুয়াল বৈঠক করে সমন্বয়ে রক্ষা করছেন এ রাজ্যের নেতাদের সঙ্গে। চলতি সপ্তাহেই দিল্লিতে দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিংহের সঙ্গে বৈঠক করেছেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। সেই বৈঠকে ছিলেন না বিজেপি প্রাক্তন সভাপতি অমিত শাহ।

মনে করা হচ্ছে শারীরিক অসুস্থতার কারণে এই বৈঠকে যোগ দেননি তিনি। তাই অক্টোবর মাসে দিল্লি থেকে সরাসরি ভার্চুয়াল বৈঠকে যোগ দেবেন শাহ। মনে করা হচ্ছে তারপরেই রাজ্য নেতৃত্বে অল্পবিস্তর রদবদল করা হবে। সেই রদবদলের পরেই একুশের নির্বাচনের জন্য বঙ্গ বিজেপি-কে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেবেন শীর্ষ নেতারা। তার আগে শেষবারের মত রাজ্যের সাংগঠনিক অবস্থা খতিয়ে দেখতে অমিত শাহের এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

Spread the love

Check Also

বাস্তুচ্যুত রোহিঙ্গা জনগোষ্ঠীকে মিয়ানমারে ফেরত নেওয়া হবে : মায়ানমারের তরফে চিনকে আশ্বাস

চ্যানেল হিন্দুস্তান ঢাকা ব্যুরো : চিনের পররাষ্ট্রমন্ত্রী ও স্টেট কাউন্সিলর ওয়াং ই (Wang Yi) বলেন,বাস্তুচ্যুত …

সেরা ৩৬টি পুজোকে সম্মানিত করল কলকাতা পৌর নিগম

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। মাত্র ৯ দিনের মাথায় ঘোষণা করা হল ‘কলকাতাশ্রী’ পুরষ্কার প্রাপকদের নাম। পুরসভার …

নিম্নচাপের জেরে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস, ফলে পুজোর ছুটি বাতিল পুরসভার কর্মীদের

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। পুজোর ক’দিন বৃষ্টিতে কাটবে বলে আগেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর (Alipore Weather …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!