Breaking News
Home / TRENDING / তৃণমূলের হাতে নিহত কর্মীদের জন্য তর্পণ করবেন নাড্ডা

তৃণমূলের হাতে নিহত কর্মীদের জন্য তর্পণ করবেন নাড্ডা

জয় ঘোষ।

পশ্চিমবঙ্গে রাজনৈতিক সংঘর্ষে বিজেপির যে সমস্ত কর্মীরা খুন হয়েছেন তাদের শ্রদ্ধা জানাতে মহালয়ার দিন গঙ্গায় তর্পণ করতে পারেন বিজেপির সর্বভারতীয় কার্যকরী সভাপতি জে পি নাড্ডা। এমনই অনুরোধ রাজ্য বিজেপি নেতাদের পক্ষ থেকে করা হয়েছে তাঁর কাছে। জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার বিজেপির সদর দপ্তরের সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন তিনি। আগামী ২৭ সেপ্টেম্বর কলকাতায় আসতে পারেন নাড্ডা। তারপর দিনই মহালয়া, তাই তাঁকে দিয়ে তর্পণ কর্মসূচিতে সামিল করার চেষ্টা হচ্ছে। প্রয়াত কর্মীদের তর্পণের পাশাপাশি কাশ্মীরে ৩৭০ ধারা কেন বিলোপের কেন্দ্রীয় সরকারী সিদ্ধান্তের পক্ষে আয়োজিত এক সেমিনারে বক্তৃতা করবেন জে পি নাড্ডা।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এনআরসির মিছিল প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “মমতাকে জীবিত অবস্থায় এনআরসি দেখে যেতে হবে। আর যে নেতারা এনআরসির বিরোধিতা করবে তাদেরও অনুপ্রবেশকারীদের সঙ্গে বের করে দেওয়া হবে।” দলীয় কর্মীর মৃত্যু প্রসঙ্গে মেদিনীপুরের সাংসদ বলেন, “স্বরূপ গড়াইয়ের দেহ রাজ্য দপ্তরে মালা দেওয়ার পরিকল্পনা করেছিলাম। পুলিশ বাধা দেয়। আমাদের কী সেইটুকু অধিকার কী দেবেন না মুখ্যমন্ত্রী?” তিনি আরও বলেন, “স্বাস্থ্য বিভাগে রিকুটমেন্টের জন্য যে তালিকা প্রকাশ প্রকাশ পায় সেখানে ব্যাপক গন্ডোগোল। এটা কী ভাবে হয়।”

দিলীপ বলেন, “পশ্চিমবঙ্গে সরকার চলছে না কী সার্কাস চলছে। তাই হয়ত মুখ্যমন্ত্রী রাস্তায় নেমেছে। পূর্ববঙ্গের রোহিঙ্গা মুসলমান এসেছে। তাদের বাংলায় আমরা থাকতে দেবে না। মমতার ক্ষমতা আমরা জেনে গিয়েছি। উনি আগে সারদা- নারাদার টাকা ফেরত দিন। তার পর ব্যাংকের টাকার কথা ভাববেন।”

Spread the love

Check Also

নিজের মাতৃভাষা ছাড়াও আরও একটি ভারতীয় ভাষা সকলের শেখা উচিত : রাজনাথ

নিজস্ব প্রতিনিধি। মহাদেব শান্তিপূর্ণ সহাবস্থানের প্রতীক। দেশের প্রতিটি কোনায় তাঁর মন্দির এক এবং অখণ্ড ভারতের …

শোভনের পাল্টা ববিদাকে চাই হোডিং কলকাতায়

নিজস্ব প্রতিনিধি। শোভনের পাল্টা ববি ! শুক্রবার দক্ষিণ কলকাতা জুড়ে একটি হোডিং চোখে পড়ে। যেখানে …

পশ্চিমবঙ্গ থেকে রাজ্যসভায় প্রিয়াঙ্কা গাঁধী ? জল্পনা কংগ্রেসে

নিজস্ব প্রতিনিধি। পশ্চিমবঙ্গ থেকেই কী রাজ্যসভায় যাবেন প্রিয়াঙ্কা গাঁধী ? তেমনি জল্পনা উস্কে দিয়ে গেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *