Home / TRENDING / Miss Universe 2023 নিকারাগুয়ার শেনিসের মাথায় বিজয় মুকুট!

Miss Universe 2023 নিকারাগুয়ার শেনিসের মাথায় বিজয় মুকুট!

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স,

জীবনের খাতায় উজ্জ্বল মুহূর্ত যে বারে বারে রচনা করেন সুন্দরীরাই, ইতিহাস তার প্রমাণ। সে দিক থেকে দেখলে অবশ্য ৭২তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা নিঃসন্দেহে রচনা করেছে আরেক ইতিহাস। যার একটি পর্ব সৌন্দর্য প্রতিযোগিতার দুনিয়ায় রীতিমতো ব্যতিক্রমী। জনপ্রিয় ছোটপর্দার তারকা জেনি মেই আর ২০১২ সালের মিস ইউনিভার্স খেতাব বিজয়িনী অলিভিয়া কালপো এ বছর হোস্ট করেছেন এই শো, এই প্রথম সৌন্দর্য প্রতিযোগিতার এই মঞ্চ সঞ্চালিত হল নারীদের হাতে।

নিঃসন্দেহে জেনি মেই আর অলিভিয়া কালপোর সঞ্চালনা নজর কেড়েছে দর্শকের, তবে সব চোখ শেষ পর্যন্ত গিয়ে যার দিকে স্থির হয়েছে, তাঁর নাম শেনিস পালাসিওস। নিকারাগুয়ার এই সুন্দরী এবার ৮৪টি দেশের কঠিন প্রতিযোগিতার মধ্যে থেকে জয় করে এনেছেন সৌন্দর্যের মুকুট আর সেরার তকমা, তিনিই এই বছরের মিস ইউনিভার্স।

মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চ এ বছর আলোকিত হয়েছে শেনিসের অনবদ্য সাজেও। এমবেলিশড বডি-হাগিং এক স্বচ্ছ গাউনে রাতপরির রূপকথার গল্পকে বাস্তবে রূপান্তরিত করেছেন সুন্দরী, কেশসজ্জা-প্রসাধনেও আলাদা করে নজর কেড়েছেন তিনি। সবচেয়ে বেশি চোখ টেনেছে তাঁর অতিপ্রত্যয়ী সারল্যময় হাসি, বাঁধভাঙা নদির মতোই তা বিচারকদের মন জয় করেছে।

তাঁর সঙ্গে সমানে সমানে লড়েছেন থাইল্যান্ড আর অস্ট্রেলিয়ার দুই সুন্দরী, কিন্তু মুকুট উঠেছে শেনিসেরই শিরে। সুন্দরীর এই বিশ্বজয় নিঃসন্দেহে ভারতেরও পাওনা, বিশ্বকাপ অস্ট্রেলিয়া নিয়ে গেলেও সৌন্দর্যে তারা পরাভূত হয়েছে, এ সান্ত্বনা নয় তো আর কী!

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *