Home / TRENDING / ইস্টবেঙ্গলে লাজংয়ের জাপানি মিডফিল্ডার

ইস্টবেঙ্গলে লাজংয়ের জাপানি মিডফিল্ডার

ওয়েব ডেস্ক:

গত মরশুমের লাজংয়ের মিডফিল্ডার ইয়ুকা কিনোওয়াদিকে দলে চাইছেন লালহলুদের নতুন কোচ খালিদ জামিল। দুর্দান্ত খেলেছিলেন এই জাপানি মিডফিল্ডার। এশিয়ান কোটার ফুটবলার হিসেবেও নথিভুক্ত করা যাবে। কোচ খালিদের পারামর্শমতো আগেই সিরিয়ান মিডফিল্ডার আমনাকে দলে নিয়েছেন লালহলুদ কর্তারা। সইসাবুদও শেষ।
নতুন কোচের পছন্দের তালিকায় রয়েছেন গতবছর ইস্টবেঙ্গলে খেলে যাওয়া উইলিস প্লাজাও। প্লাজাকে পছন্দ মনোরঞ্জন ভট্টাচার্যেরও। কিন্তু প্লাজার মাঠে ঢিলেঢালা মনোভাবটা খেলার মুড নষ্ট করে দেয়। ফলে, অন্য মাঠে থাকা অন্য ফুটবলাদেরও খেলার ছন্দ নষ্ট হয়। তবে খালিদ নাকি কর্তাদের বলেছেন, প্লাজার এই মনোভাব ঠিক করে দেবেন। এটা যদি করতে পারেন খালিদ তাহলে ভয়ংকর হয়ে উঠতে পারেন প্লাজা। এমন্টাই অনেকে মনে করেন। তবে ইয়ুকা কিনোওয়াদি এবং প্লাজার সঙ্গে এখনও চুক্তি হয়নি কথা হয়েছে।
লালহলুদের রক্ষনভাগ নিয়েও চিন্তিত কোচ খালিদ জামিল। লালহলুদ কর্তারাও মনে করেন রক্ষণ এবং গোলকিপারের জন্য গতবছর বেশ কিছু ম্যাচ হাতছাড়া হয়েছিল। তাই রক্ষণেও জোর দিতে চাইছেন কোচ আর কর্তারা। তবে কতজন বিদেশিকে আই লিগে নেওয়া যেতে পারে সেই সিদ্ধান্তে এখনও পৌঁছায়নি ফেডারেশন। তাই কোচ খালিদ জামিলও ঠিক করতে পারছেন না দুই বিদেশি স্টপারে যাবেন, না মিডফিল্ডে, না স্ট্রাইকারে। রক্ষণে অর্ণব মণ্ডল থাকায় ডিফেন্সে একজন বিদেশি হলেই চলবে মনে করেন কোচ এবং কর্তারা।

 

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *