Home / TRENDING / হৃদরোগে আক্রান্ত বাংলা চ্যানেলের প্রযোজক ঈশিতা সুরানা পোদ্দার

হৃদরোগে আক্রান্ত বাংলা চ্যানেলের প্রযোজক ঈশিতা সুরানা পোদ্দার

চ্যানেল হিন্দুস্থান, নিউজ ডেস্ক-

আকস্মিক হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ঈশিতা সুরানা পোদ্দার। যিনি স্থানীয় বাংলা চ্যানেলের প্রযোজক ছিলেন। গতকাল রাতে তিনি চলে গেলেন না ফেরার দেশে। সূত্রের মতে, মৃত্যুকালে তার বয়স ছিল ৪০| হটাৎ ঈশিতা হৃদপিন্ডে সাময়িক ব্যাথা অনুভব করেন, উচ্চমাত্রার সুগার ও অন্যান্য অসুখ ছিল বলেও জানা যাচ্ছে। আর পরিবার বলতে স্বামী ও দুই শিশু সন্তান।

খবরটি শোনা মাত্রই, শিল্পী থেকে চ্যানেলকর্মী, ঈশিতার আকস্মিক মৃত্যুতে শোকাহত। অভিনেত্রী অর্কজা আচার্য, যিনি একই চ্যানেলে একটি অনুষ্ঠান ‘শ্রেয়োশী’-তে প্রধান চরিত্রে অভিনয় করেন, এই খবরে শুনে হতবাক হয়ে গেছেন।

https://www.facebook.com/100064501373097/posts/pfbid0joHH9B8Nbe6mEL14MS85xEscxsDs5xjUCVe9ffYAXZoAeFYuakVStYGVx3Qsteucl/?app=fbl

তিনি বলেন, “খবর শুনে আমি একেবারে হতবাক। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে ইশিতাদি আর নেই। টিভি শো ‘শ্রেয়োশী’ তে কাজ করার সময় তার সাথে আমার পরিচয় হয়। তিনি সত্যিই মিষ্টি এবং সত্যিই নম্র ছিলেন। এত বড় পদে থেকেও এত বিনয়ী এমন কাউকে আমার খুব কমই দেখা হয়েছে। কয়েকদিন আগেই তার সাথে দেখা হয়েছিল এবং আমরা আমার শেষ ভ্রমণ সম্পর্কে কথা বলেছি। আমি সত্যিই হতবাক, হটাৎ করে চলে গেলেন।”

ইশিতা সুরানা পোদ্দারের আকস্মিক মৃত্যুতে শোকাহত টলিউডের একাংশ। অনেক শিল্পী ঈশিতার পরিবারের প্রতি তাদের আন্তরিক সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ইশিতা ইন্ডাস্ট্রিতে খুব জনপ্রিয় ছিলেন, বিশেষ করে তার নম্র ব্যাবহার এবং ডাউন টু আর্থ আচরণের জন্য।

তার সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য বলেছেন, “আমি যখন প্রথম সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে খবরটি জানলাম, তখন আমি কথাটি বিশ্বাস করিনি। যখন আমি জানতে পারলাম যে খবরটি সঠিক, তখন আমার মুখের ভাষা হারিয়ে গেছে। তিনি খুব বিনয়ী ব্যক্তি ছিলেন। যখন সে ‘কাঞ্চি’র সেটে বেড়াতে এসেছিল তখন আমি তার সাথে দেখা করি। আমি বুঝতে পারিনি যে তিনি চ্যানেলের পরিচালক। ইশিতাদি সত্যিই নম্র এবং মিষ্টি ছিল। তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমি কাজ করার সময় স্বাচ্ছন্দ্য বোধ করি বা আমার কোন সমস্যা আছে কিনা। আমার হৃদয় তার পরিবার এবং দুই সন্তানের কথা ভেবে খুব কষ্ট হচ্ছে।”

ঈশিতা ছিলেন অশোক সুরানার মেয়ে, যিনি বাংলা টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ হিসেবে বিবেচিত। তিনি বাংলায় প্রথম টিভিতে ধারাবাহিক চালু করেছিলেন। এবং যার মধ্যে উল্লেখযোগ্য ধারাবাহিক ছিল ‘জননী’, যেটা দুরর্দশনে সম্প্রচারিত হতো। তার মৃত্যুর পর, কন্যা ঈশিতা ও প্রিয়াঙ্কা দায়িত্ব নেন। এশিতার দায়িত্ব নেওয়ার পর, কিছু জনপ্রিয় ধারাবাহিক চালু করেন , যা ‘আমার থিকানা তাই বৃদ্ধাশ্রম’, ‘জগৎ’, যা জনপ্রিয় তালিকায় এখনও রয়েছে।

ঈশিতার মৃত্যুর খবর, তার স্বামী নিজেই ঈশিতার ফেসবুক একাউন্টে পোস্ট করেন। তিনি সেখানে তাদের বাড়ির ঠিকানা ও ঈশিতার বাড়ির ঠিকানা উল্লেখ করেছেন। তাছাড়া আজ দুপুর সাড়ে ১২ টা নাগাদ নিমতলায় শেষকীর্ত সম্পন্ন হবে, এও জানান তিনি।

https://www.facebook.com/739194312/posts/pfbid02J7DagkdCVbuJWKrZZvpzd1Zh94dknsXVQctMANLBei76HM7sAtG4Tk7VeCh5XTeEl/?app=fbl

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *