Home / TRENDING / কেমন হল শ্রীপর্ণার বিয়ের কার্ডের ডিজাইন?

কেমন হল শ্রীপর্ণার বিয়ের কার্ডের ডিজাইন?

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স,

স্টুডিয়ো পাড়ায় এখন বিয়ের মরসুম।নভেম্বর-ডিসেম্বর মাসজুড়ে বাজবে বিয়ের বাজাই। চলতি মাসের ২৮ তারিখ শুভদীপের সঙ্গে গাঁটছড়া বাধছেন টেল দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। এতদিন তাঁর ব্যক্তিগত জীবন খুব একটা সামনে আসেনি। আপাতত টলিপাড়ার অন্দরে ঘুরপাক খাচ্ছে ‘গাঁটছড়া’র ‘রুক্মিণী’র বিয়ের খবর।

গাঁটছড়া ধারাবাহিকের সেটে আইবুড়ো ভাত খাওয়ার ছবিও সমাজমাধ্যমের পেজে শেয়ার করেছেন অভিনেত্রী। এবার সামনে এল শ্রীপর্ণা-শুভদীপের বিয়ের কার্ড। লাল ব্যাকগ্রাউন্ডে বর-বউয়ের ছবি, পাত্র-পাত্রীর সম্পূর্ণ পরিচয় রয়েছে। তাঁর বাবার সমীর রায়। আর মা শোভা রায়।উজ্জ্বল কুমার ভট্টাচার্যের ছেলে শুভদীপ ভট্টাচার্য। মায়ের নাম চিত্রা ভট্টাচার্য। ঠাকুমা গঙ্গারানি ভট্টাচার্য। ২৮ নভেম্বর চন্দননগর নিবাসী শুভদীপের সঙ্গে চারহাত এক হবে বালির মেয়ে শ্রীপর্ণার।

‘গাঁটছড়া’য় জুটি বেঁধেছেন চলেছেন গৌরব ও শ্রীপর্ণা।অনেকেই ভেবেছিলেন খড়ি রূপে ফিরেছেন তিনি। কিন্তু তা নয়। তাঁর চরিত্রের নাম রুক্মিণী সেনগুপ্ত। তাঁর চরিত্রটিকে শুরুতে দেখা গিয়েছিল নেগেটিভ শেডে। পরে অবশ্য় তা বদলায়। এর আগে ‘মুকুট’ ধারাবাহিকে দোলের চরিত্রে দেখা যাচ্ছিল অভিনেত্রীকে। কিন্তু কিছু সমস্যার জন্য তিনি মেগা থেকে সরে যান। তারপর কয়েকটা দিন যেতে না যেতেই আবার তাকে ‘গাঁটছড়া’য় নতুন রূপে দেখে দর্শকরা। তার আগে ‘কড়িখেলা’তেও নজর কেড়েছিলেন তিনি।

আঁচল ধারাবাহিকে কাজ করার পর একটা লম্বা বিরতি নিয়েছিলেন। তারপর কড়িখেলায় কামব্যাক। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর মুকুটে দেখা যায় তাঁকে। কিন্তু, মাঝপথেই ওই সিরিয়াল থেকে বেরিয়ে যান। তারপর রুক্মিণীর চরিত্রে গাঁটছড়ায় অভিনয় করছেন স্টুডিয়ো পাড়ার হবু বউমা শ্রীপর্ণা রায়।

Spread the love

Check Also

কেমন হলো, মুখ্যমন্ত্রীর এপিসোডের প্রথম ঝলক ?

সুচরিতা সেন, বিনোদন ডেস্ক রোজ বিকেলে বাংলার প্রতিটি ঘরে বিনোদন শুরু হয় এই শো এর …

বছর শুরুতে শিব দরবারে মিমি

চ্যানেল হিন্দুস্তান, বিনোদন ডেক্স বর্তমানে বেনারস ভ্রমণে ব্যস্ত টলিউড নায়িকা। সেখানকার অলি-গলিতে ঘুরছেন। সদ্য ওটিটি …

রশিদ খানের ফিরে দেখা জীবনধ্যায়

বিনোদন ডেস্ক, সুচরিতা সেন, আবার নক্ষত্রপতন, না ফেরার দেশে চলে গেলেন ওস্তাদ রশিদ খান। গানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *