Breaking News
Home / TRENDING / করোনা আবহে ২১ সেপ্টেম্বর উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী

করোনা আবহে ২১ সেপ্টেম্বর উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো।

প্রায় ৬ মাস পর উত্তরবঙ্গে সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নবান্ন সূত্রের খবর, আগামী ২১ সেপ্টেম্বর তিনি উত্তরবঙ্গে পৌঁছবেন । একগুচ্ছ কর্মসূচি সেরে ২৪ সেপ্টেম্বর কলকাতায় ফেরার কথা তাঁর। ২৫ সেপ্টেম্বর কলকাতায় ফিরে পুজো সংক্রান্ত প্রশাসনিক বৈঠকে সামিল হবেন তিনি। করোনা ভাইরাসের সংক্রমণের পরিস্থিতির জন্য অন্যান্যবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে বিভিন্ন জেলা ধরে ধরে নিজে গিয়ে প্রশাসনিক বৈঠক করেন, এবার তা সম্ভব হয়নি। তবে নিজে যেতে না পারলেও নবান্ন সভাঘর থেকে জেলাকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন তিনি।

সূত্রের খবর, মূলত করোনা পরিস্থিতির মধ্যে উত্তরবঙ্গের জেলাগুলি কোথায় অবস্থান করছে, তা খতিয়ে দেখতেই মুখ্যমন্ত্রীর এই সফর। কোন কোন জেলা কোন কাজে এগিয়েছে, কোন জেলাই বা কী কী বিষয়ে পিছিয়ে পড়েছে, সেইসব নিয়ে সরকারি ভাবে জানতে চাইবেন দায়িত্বপ্রাপ্ত কর্তাব্যক্তিদের কাছে। পাশাপাশি, এই সফরে উত্তরবঙ্গের বেশ কিছু প্রকল্পের শিলান্যাস এবং উদ্বোধনও করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্ন সূত্রের খবর, প্রাথমিক লক্ষ্য একটাই, করোনার কারণে বা অন্য কারণে যে ঘাটতিগুলি তৈরি হয়েছে, তা আগামী দিনে যত তাড়াতাড়ি সম্ভব পূরণ করে দিতে হবে। সামনেই একুশের বিধানসভা ভোট, সেদিকে নজর রেখেই সামনে থেকে খতিয়ে দেখে কাজের রূপরেখা তৈরি করতে চাইছেন তিনি। সেই পরিস্থিতি দেখেই জেলাসফর শুরু করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। সূত্রের খবর, করোনার সংক্রমণ বলার মতো না কমলেও, তাঁর সেই কথামতোই করোনা আবহেই প্রথম জেলা সফর শুরু করে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী।উত্তরবঙ্গ দিয়েই শুরু হচ্ছে সফর।

Spread the love

Check Also

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ৮০০ কোম্পানি নিরাপত্তা বাহিনী আনতে চায় কমিশন

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election) নিরাপত্তায় আসতে পারে প্রায় ৮০০ …

প্রয়াত হলেন প্রাক্তন বিচারপতি অমিতাভ লালা

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। প্রয়াত হলেন প্রাক্তন বিচারপতি অমিতাভ লালা (Amitabha Lala)। সোমবার রাত ১০টা ৫০ …

শুভেন্দু-সৌগত বৈঠকেও মিলল না রফাসূত্র : তৃণমূলের সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা তীব্র হচ্ছে

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো। দলের সঙ্গে দূরত্ব ঘোচাতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে বৈঠকে রফাসূত্র বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!