Breaking News
Home / TRENDING / চিনের বিরুদ্ধে ‘ডিজিটাল স্ট্রাইক’ করেছে ভারত : রবিশঙ্কর প্রসাদ

চিনের বিরুদ্ধে ‘ডিজিটাল স্ট্রাইক’ করেছে ভারত : রবিশঙ্কর প্রসাদ

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো:

ভারত শান্তি চায়, কিন্তু কেউ চোখ রাঙালে তার প্রত্যুত্তর দেবে ভারত। আজ পশ্চিমবঙ্গের ভার্চুয়াল সভা থেকে এ ভাবেই চিনের বিরুদ্ধে সুর চড়ালেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। পাশাপাশি ৫৯টি মোবাইল অ্যাপ নিষিদ্ধ করে মোদী সরকার ‘ডিজিটাল স্ট্রাইক’ করেছে চিনের বিরুদ্ধে এমনটাই দাবি তাঁর। 

এদিন তিনি বলেন, “ভারতের নিরাপত্তা ও সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে এবং দেশবাসীর ডিজিটাল সুরক্ষা ও গোপনীয়তা রক্ষার জন্য টিকটিক সহ ৫৯টি চিনা মোবাইল অ্যাপ নিষিদ্ধ করেছি আমরা। ভারত জানে যারা আমাদের সীমান্তে নজর দিয়েছে তাদের চোখে চোখ রেখে কথা বলতে। আর দেশবাসী রক্ষার জন্য ডিজিটাল স্ট্রাইক করে আমরা তা দেখিয়ে দিয়েছি।”

একইসঙ্গে তিনি রাজ্যের তৃণমূল সরকারের প্রতি আক্রমণ করে বলেন, “কেন্দ্রীয় সরকারের একাধিক প্রকল্প রাজ্যের মানুষের পাওয়ার অধিকার রয়েছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার রাজ্যের মানুষকে তা থেকে বঞ্চিত করেছেন। কারণ মোদী সরকারের সুফল মানুষের কাছে পৌঁছলে দিদি আর ভোট পাবেন না। পরিযায়ী শ্রমিকরা যেভাবে বঞ্চনার শিকার হয়েছেন, তাতে রাজ্যের মানুষ তৃণমূলকে ক্ষমা করবে না। ২০২১ সালে রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে প্রতিটি মানুষের অধিকার বুঝিয়ে দেওয়া হবে।” বিরোধীদের উদ্দেশে তাঁর মন্তব্য, দেখলে অবাক লাগে করোনা মহামারী ও চিনের আগ্রাসনের সময়ও তাঁরা একসঙ্গে কাজ করছেন না। ভোটের স্বার্থে রাজনীতি করছেন।

Spread the love

Check Also

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সিপিএম নেতা শ্যামল চক্রবর্তীর

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : করোনা ভাইরাসের সংক্রমণে প্রাণ হারালেন আরও এক নেতা। এবার প্রয়াত হলেন …

রাম আমাদের আদর্শ, বললেন পাকিস্তানের ক্রিকেটার

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো: বুধবার অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণের ভূমি পুজো করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই …

কলকাতার বেসরকারি স্কুলে ফিস মুকুবের দাবি অভিভাবকদের

চ্যানেল হিন্দুস্তান ব্যুরো : ফি বৃদ্ধির প্রতিবাদে কলকাতার চিল্ড্রেন্স ফাউন্ডেশন স্কুলের (Childrens Foundation School) সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!